ভূমি সংস্কার বোর্ড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ অক্টোবর ২০১৭

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার নীতিমালা ও নির্দেশিকা

 “অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা-২০১৫”  পেতে ক্লিক করুন

 

১।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য ভূমি সংস্কার বোর্ড কর্তক ফোকাল পয়েন্ট নির্ধারণ।

২।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য ভূমি সংস্কার বোর্ড কর্তক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।

৩।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।

৪।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।

৫।  অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫|

Ovijog-nitimala-2015 (1).pdf Ovijog-nitimala-2015 (1).pdf

Share with :

Facebook Facebook